হরিশ্চন্দ্রপুর

নির্বাচনের প্রাক্কালে জোটে ভাঙন

 

আবারও হরিশ্চন্দ্রপুর বিধানসভায় বড়সড় ধাক্কা খেল জোট। লোকসভা নির্বাচনের আগে সিপিআইএম ও কংগ্রেস ছেড়ে তৃণমূলে যোগদান করল হাজার খানেক জোট সমর্থক।

    উত্তর মালদা লোকসভা কেন্দ্রের অন্তর্গত হরিশ্চন্দ্রপুর বিধানসভা এলাকার দৌলতপুর গ্রাম পঞ্চায়েতের ডাহুয়া, বালাপাথর এবং লতাসি এলাকার তিনজন সিপিআইএম সদস্য সহ প্রায় হাজার খানেক সিপিআইএম ও কংগ্রেসের কর্মী সমর্থক তৃণমূলে যোগ দেয় বলে তৃণমূলের দাবী। হরিশ্চন্দ্রপুরের তৃণমূল বিধায়ক তথা রাজ্যের মন্ত্রী তাজমূল হোসেন সিপিআইএম ও কংগ্রেসের কর্মীদের হাতে তৃণমূলের পতাকা তুলে দেন। এদিনের এই যোগদান সভায় উপস্থিত ছিলেন মন্ত্রী তাজমূল হোসেন, জেলা পরিষদের সদস্য জহিরউদ্দিন বাবর, জেলা তৃণমূলের সাধারণ সম্পাদক মঙ্গলুদ্দিন সহ ব্লক ও অঞ্চল নেতৃত্বরা।

    এছাড়াও এদিন মালিওর ২ গ্রাম পঞ্চায়েতের তালশুর গ্রামের প্রায় তিন শতাধিক কংগ্রেস ও সিপিআইএম কর্মী তৃণমূল যোগদান করেন।যোগদান কারীদের হাতে দলীয় পতাকা তুলে দেন জেলা তৃণমূলের সাধারণ সম্পাদক জম্মু রহমান ও ব্লক সভাপতি তোবারক হোসেন। যোগদানকারী দাবী দিদির উন্নয়নের জন্যই তারা তৃণমূলে যোগদান করছেন।

 

    যোগদান প্রসঙ্গে মন্ত্রী তাজমূল হোসেন জানান, মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নের প্রভাবিত হয়ে এলাকার তিন সিপিআইএম সদস্য সহ প্রায় হাজার খানেক সিপিআইএম ও কংগ্রেস কর্মী তৃণমূলে যোগদান করে।